ক্যাম্পাস

ববিতে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

নেতৃত্বে সজীব ও আমান

উম্মে হানি মিলা, ববি প্রতিনিধি:

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শাখার, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কমিটি গঠন করা হয়েছে। সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৯-২০ সেসনের শিক্ষার্থী ‘মাহমুদুল হাসান খান সজীব’ এবং সাধারণ সম্পাদক হিসেবে ফিনান্স এন্ড ব্যাংকিং বিভাগের একই সেসনের শিক্ষার্থী ‘তাইয়্যেবুল আমান’ মনোনিত হয়েছেন।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন সহ-সভাপতি ইরাজ রব্বানী, মোঃ ইমতিয়াজ, আমান উল্লাহ আমান,মোঃ ইমরান ও আরিফুল ইসলাম।
যুগ্ম-সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সাজিদ,নুরুল্লা সিদ্দিকী,ও ফেরদৌস আহমেদ।
সাংগঠনিক সম্পাদক তানজিম আল হোসেন সামি, লোকনাথ চন্দ্র বর্মণ, শাহরিয়ার শান্ত সহ বিভিন্ন বিষয়ক সম্পাদক, উপ সম্পাদক ও সদস্য বৃন্দ।

নতুন কমিটির সভাপতি, মাহমুদুল হাসান খান সজীব বলেন, নির্মলতার প্রতীক শেখ রাসেলের স্মৃতিকে জাগরূক রাখতে, জননেত্রী শেখ হাসিনার নিজ হাতে গড়া সংগঠনটিকে বঙ্গবন্ধুর আদর্শে এগিয়ে নিয়ে যেতে চাই। সততা, শিক্ষা, ঐক্য ও শৃঙখলা- নিয়ে কাজ করার জন্য কমিটির সকল সদস্যের কাছে সহযোগীতা কামনা করেন তিনি।

নবনির্বাচিত সাধারন সম্পাদক, তাইয়্যেবুল আমান জানান, শিশু-কিশোরদের অধিকার আদায় ও তাদের কল্যাণে কাজ করে যাবো। আজকের শিশু-কিশোরেরা যেন আগামী দিনে দেশ ও জাতির কল্যাণে জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করতে পারে, সেই লক্ষ্যেই আমরা এগিয়ে যাবো। এতে সকলের সহযোগীতা আমাদের কাম্য।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের নামে প্রতিষ্ঠিত ও মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ দিকনির্দেশনায় পরিচালিত সংগঠনটির ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির ৩ বছরের জন্য অনুমোদন দেয় সংগঠনটির বর্তমান মহাসচিব জনাব কে এম শহিদ উল্ল্যা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page