ক্যাম্পাস

যবিপ্রবি ‘সিওয়াইবি’র নেতৃত্বে মাহফুজ-মোতালেব

যবিপ্রবি প্রতিনিধি:

ভোক্তা অধিকার সংগঠন ‘কনশাস কনজ্যুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুব শাখা ‘কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) এর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী এ টি এম মাহফুজকে সভাপতি এবং এগ্রো প্রডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের মোতালেব হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) সিসিএস এর নির্বাহী পরিচালক ও সিওয়াইবি এর সভাপতি পলাশ মাহমুদ এবং সাধারণ সম্পাদক ইমরান শুভ্র আগামী এক বছরের জন্য বাইশ (২২) সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি জাকারিয়া জুবায়ের জীম। যুগ্ম-সাধারণ সম্পাদক মীর জিসান। সাংগঠনিক সম্পাদক দিশা প্রিয়া মিষ্টি। অর্থ সম্পাদক শেখ সাদী ভূঁইয়া। দপ্তর সম্পাদক শিহাব উদ্দীন সরকার, উপ-দপ্তর সম্পাদক মো: মুর্তজা বসির। প্রচার সম্পাদক আরাফাত হোসেন, উপ-প্রচার সম্পাদক রাফসানজানী অকসন। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. তাসিক হাসান মাহী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জয়ীতা কুন্ডু ঐশী। পাঠাগার বিষয়ক সম্পদক জেরিন তাসনিম রাফসা, ছাত্রী বিষয়ক সম্পাদক নিসাত তাসনীম সুপ্তি, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম। প্রকাশনা সম্পাদক তপু ইসলাম। কর্মশালা বিষয়ক সম্পাদক আতিকুর রহমান।যোগাযোগ সম্পাদক রকিবুল হাসান রকিব। কার্যকরী সদস্য তানভীরুল হক সিফাত, মো: আরিফ হোসেন, আরমান হোসেন। কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টামন্ডলীতে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. হাসান মোহাম্মদ আল ইমরান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. আলম হোসেন, পদার্থবিজ্ঞান বিভাগের সভাপতি ও সহকারী অধ্যাপক ড. আলমগীর বাদশা, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক তানভীর আহমেদ।

উল্লেখ্য, বেসরকারী ভোক্তা অধিকার সংস্থা কনশাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) ২০১৩ সাল থেকে দেশে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার রক্ষায় সচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে। সংগঠনটি বাংলাদেশের ৩৩৫টি থানা, ৬১টি জেলা ও ৪৫টি বড় শিক্ষাপ্রতিষ্ঠানে প্রায় ১২ হাজার স্বেচ্ছাসেবী নিয়ে সক্রিয় ভূমিকা রাখছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page