ক্যাম্পাসলিড নিউজ

জাবিতে হল ছাত্রলীগের কর্মীসভা

জাবি প্রতিনিধি:

ছাত্রলীগের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ২১ নং হল ইউনিটের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার (২৩ জুলাই) রাত ৯ টার দিকে হলের কমন রুমে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এই কর্মীসভা সম্পন্ন হয়। এতে শাখা ছাত্রলীগের সভাপতি আখতারুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন সহ প্রায় দুইশত নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বক্তব্যে নেতারা বলেন, ‍‍ছাত্রলীগ একটি আদর্শ সংগঠন। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে এর কর্মীরা দেশরত্ন শেখ হাসিনার হয়ে স্ব স্ব জায়গা থেকে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে বর্তমান প্রধানমন্ত্রীকেই আবার আমরা ক্ষমতায় দেখতে চাই।‍‍’

দীর্ঘ সাত বছর পর কর্মীসভা করায় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তারা দাবি জানান, কর্মীসভার মাধ্যমে যেন যোগ্য ব্যাক্তিকেই হলের দায়িত্ব দেয়া হয়।

এ সময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন, দীর্ঘদিন থেকে এই হলের শিক্ষার্থীরা নামকরণ করার দাবি জানিয়ে আসছে। এ দাবির সাথে আমরাও একমত। আমি বলতে চাই এ হলের নাম হবে ‘শেখ রাসেল হল’। আর শহীদ রফিক জব্বার হলের সাথে যাতায়াত নিয়ে যে সমস্যার সৃষ্টি হয়েছে তা প্রশাসনের সাথে কথা বলে দ্রুত সমাধানের ব্যবস্থা করা হবে।

শাখা ছাত্রলীগের সভাপতি আখতারুজ্জামান সোহেল বলেন, ছাত্রলীগের কর্মীরা যেমন রাজপথে সক্রিয় থাকে একই ভাবে অনলাইনে ও সক্রিয় থাকতে হবে। আগামী নির্বাচনে যেকোন মূল্যে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। এর জন্য ছাত্রলীগের কর্মীদের যা যা করার প্রয়োজন তাই করা হবে। আর হলের শিক্ষার্থীরা গ্যাস সংযোগ না থাকা, চেয়ার-টেবিল সহ অন্যান্য যে সমস্যার কথা বলেছেন ছাত্রলীগ তা বাস্তবায়নেও সাথে থাকবে।

সুষ্ঠুভাবে কর্মীসভা আয়োজন করায় হলের নেতা-কর্মীদের ধন্যবাদ জানান তিনি।

হল ইউনিট ছাত্রলীগের সভাপতি প্রার্থী জোবায়েদ আশিক ও সাধারণ সম্পাদক প্রার্থী শেখ রাজুর সঞ্চালনায় কর্মীসভায় ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এসময় হল ইউনিটের অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক জোবায়ের মাহমুদ আদিত্য, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক মোহাইমিনুল ইসলাম, কার্যকরী সদস্য আবুল কাশেম রেজা ও শিমুল আলী।

কর্মীসভায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক কুইজ প্রতিযোগিতায় বিজয়ী নবাগত শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page