ক্যাম্পাসলিড নিউজ

রাবির ড্রামা এসোসিয়েশনের সভাপতি কফি আনান সম্পাদক রায়হান

 রাবি প্রতিনিধি:

গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কফি আনানকে সভাপতি ও একই বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী রায়হান ইসলামকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ড্রামা এসোসিয়েশনের (রুডা) ২০২৩-২৪ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

গতকাল শুক্রবার (৪ আগস্ট) রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় রুডার ৩০তম বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিলে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি- চন্দ্রিমা সরকার, সহ-সাধারণ সম্পাদক লিভা মনি, সাংগঠনিক সম্পাদক লিটন কুমার দাস, অর্থ সম্পাদক মো. যুনাঈদ ইসলাম, দপ্তর সম্পাদক সনত কৃষ্ণ ঢালী, মহিলা বিষয়ক সম্পাদক ইসরাত জাহান তন্নী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অমিত তনচংগ্যা, কার্যনির্বাহী সদস্য দেওয়ান শার্মিলা খানম স্মৃতি। সম্মানিত সদস্য মোছা: ফারজানা সুলতানা।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন ড. ছাদেকুল আরেফিন, ড. এ কে এম আরিফুল ইসলাম, ড. মোস্তফা শরীফ আনোয়ার, ইলিয়াস হোসেন, রওশন জাহিদ।

উল্লেখ্য, ‘আসুন নাট্য চর্চা দিয়ে জীবন চর্চা করি’ এই স্লোগানকে ধারণ করে ১৯৮৩ সালের ৬ জুন প্রতিষ্ঠিত হয় রাজশাহী বিশ্ববিদ্যালয় ড্রামা এসোসিয়েশন (রুডা)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page