ক্যাম্পাসলিড নিউজ

জাবিতে উচ্ছ্বাস টুর্নামেন্টে বিজয়ী গোল্ডেন হক

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেল্থ এন্ড ইনফরমেটিকস ডিপার্টমেন্টে উচ্ছ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টে এফসি পিএইচাই স্টারস এর বিপক্ষে ১-০ গোলে বিজয়ী গোল্ডন হক।

রবিবার (২৭ আগস্ট) বিকাল পাঁচটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিকস ডিপার্টমেন্টের ৪৯ তম আবর্তনের শিক্ষার্থী উচ্ছ্বাস দেবনাথের স্মৃতি স্মরণে আয়োজন করা হয় এই টুর্নামেন্টটি। দলের হয়ে মিজানুর রহমান মিজান ১ গোল করে দলকে বিজয়ের পথে নিয়ে যায় এবং তাকে ম্যান অফ দ্যা টুর্নামেন্ট ঘোষণা করা হয়।

খেলায় উপস্থিত ছিলেন পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিকস ডিপার্টমেন্টের সভাপতি অধ্যাপক ড.মাহফুজা মোবারক, শেখ রাসেল হলের প্রাধ্যক্ষ তাজউদ্দিন সিকদার, প্রক্টর আ.স.ম ফিরোজ-উল-হাসান, ক্রীড়া শিক্ষক মামুন এবং জাবি শাখা ছাত্রলীগের সভাপতি আখতারুজ্জামান সোহেল এবং ভিপি জুবায়েদ আশিক, অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

তাজউদ্দিন সিকদার বলেন, আমরা উচ্ছ্বাসের স্মরণে প্রতি বছরই এই টুর্নামেন্ট চালু রাখব।আমরা যেমন পড়াশুনায় অগ্রসর তেমনই খেলাধুলায়ও। আমাদের শিক্ষার্থীরা দেশ বিদেশে পড়াশোনা ও চাকরিতে সুনাম অর্জন করছে।

জাবি শাখা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান সোহেল বলেন, আমাদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় ও অন্যান্য সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে পাবলিক হেল্প এর শিক্ষার্থীরা এগিয়ে যাবে।

উল্লেখ্য পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিকস ডিপাটমেন্টের ৪৮ তম আবর্তন কর্তৃক আয়োজন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page