ক্যাম্পাস

রাবিতে ইংরেজি ভাষা শিক্ষার গুরুত্ব নিয়ে ওয়ার্কশপ আয়োজন

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) “অপরচুনিটি অফ লার্নিং ইংলিশ ইন বাংলাদেশ এন্ড এবরুড এন্ড হাউ টু বি গুড এট ইংলিশ” নামে একটি ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডিন’স কমপ্লেক্সের কনফারেন্স কক্ষে ওয়ার্কশপটির আয়োজন করে রাজশাহী ইউনিভার্সিটি ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব (আর ইউ ই এল সি)। প্রধান স্পিকার হিসেবে সেশনটি পরিচালনা ইংরেজি শিক্ষক সিরাজুম মুনির নির্ঝর।

ওয়ার্কশপে বিশেষ অতিথি হিসেবে সহকারী অধ্যাপক সাদেকুল ইসলাম সাগর বলেন, এমন প্রোগ্রাম নিঃসন্দেহে রাবি শিক্ষার্থীদের ইংরেজি দক্ষতা বৃদ্ধির পাশাপাশি চাকরির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখবেন। এবং তিনি শিক্ষার্থীদের সার্বিক দিকনির্দেশনা দেন।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন রাজশাহী ইউনিভার্সিটি ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব (আর ইউ ই এল সি) এর সভাপতি মো. জুলফিকার আলী তিনি তার বক্তব্যে বলেন, ক্লাবের উপদেষ্টা স্যারদের এবং রাবি শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত সহযোগিতা পেলে আগামীতে এমন অসংখ্য ওয়ার্কশপ সফলভাবে সম্পন্ন করা সম্ভব হবে।

ফারজানা মিমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপদেষ্টা প্যানেলের সদস্য সহযোগী অধ্যাপক ও ইউজিসি সদস্য আব্দুল্যাহ-আল মারুফ, রাবি ইংরেজি বিভাগের প্রাক্তন শিক্ষার্থী, লেখক গোলাম মোরশেদসহ আরও অনেকেই মতামত দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page