ক্যাম্পাস

জাবির আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ইতিহাস বিভাগ

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় পাবলিক হেলথ্ এন্ড ইনফরমেটিক্স বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইতিহাস বিভাগ।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রথমার্ধে ১০ মিনিটের মাথায় ১ গোল দিয়ে এগিয়ে যায় ইতিহাস বিভাগ। ইতিহাস বিভাগের পক্ষে একমাত্র গোলটি করেন নাফিস।

খেলার নির্ধারিত সময়ে ইতিহাস বিভাগ ১-০ গোলে পাবলিক হেলথ্ এন্ড ইনফরমেটিক্স বিভাগকে পরাজিত করে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক নূরুল আলম। তিনি খেলায় বিজয়ী ও বিজিত উভয় দলকে অভিনন্দন জানান এবং নির্বিঘ্নে প্রতিযোগিতা সম্পন্ন করার জন্য আয়োজক কমিটিকে অভিনন্দন জানান৷

এ সময় অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক মোহাম্মদ মোস্তফা ফিরোজ, প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক বশির আহমেদ, প্রক্টর আ. স. ম. ফিরোজ-উল-হাসান, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীসহ শারিরীক শিক্ষা অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page