ক্যাম্পাসলিড নিউজ

চবি নেচার ক্লাবের আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা

চবি প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) নেচার ক্লাবের ২০২৩-২৪ সেশনের কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

উক্ত কমিটিতে মো. ইব্রাহীমকে সভাপতি ও মো. নাহিন আলমকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি মো. লিয়ন হাসান ও সাধারণ সম্পাদক মু. মাহমুদুল হাসান সাইফুল শনিবার (৪ নভেম্বর) ক্লাবের সাধারণ সদস্যের উপস্থিতিতে উক্ত কমটির ঘোষণা প্রদান করেন ও নতুনদের কাছে দ্বায়িত্ব হস্তান্তর করেন।

বৃহস্পতিবার (১ নভেম্বর) ক্লাবের প্রধান দুই উপদেষ্টা প্রফেসর ড. রাশেদ-উন-নবী (সভাপতি, ফিশারিজ বিভাগ) এবং প্রফেসর ড. মো: শফিকুল ইসলাম (ডিন, মেরিন সায়েন্স ও ফিশারিজ অনুষদ) এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও ইন্সটিটিউট এর শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত এই কমিটি তে সহ-সভাপতি হিসাবে ইব্রাহিম খলিলুল্লাহ সিয়াম, ইস্তেফাযুল ইসলাম, মো. রাকিবুল ইসলাম শান্ত। যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সবুজ ভূইয়া, আফরিন সুলতানা সাদিয়াকে দ্বায়িত্ব প্রদান করা হয়।

এ ছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন অর্থ সম্পাদক খালেকুজ্জামান রনি, উপ-অর্থ সম্পাদক নাহিল সরকার, ওমর হাসনাত সিদ্দিক তন্ময়, সাংগঠনিক সম্পাদক হাসান মোহাম্মদ তালিফ, উপ-সাংগঠনিক সম্পাদক কাজী শাফায়াত, এশা সালবিন, দপ্তর সম্পাদক মরিয়ম আক্তার, উপ দপ্তর সম্পাদক সুমাইয়া আকতার পপি, ফজলুর রহমান ফাহিম, পরিকল্পনা ও কর্মশালা বিষয়ক সম্পাদক আঞ্জুম আনুশকা, উপ-পরিকল্পনা ও কর্মশালা বিষয়ক মোঃ নাফিস মাহমুদ, রিদয়ানুল হাসনাত বান্নাহ, তথ্য ও প্রকাশনা সম্পাদক গোলাম নূর নবী মিরাজ, উপ-তথ্য ও প্রকাশনা সম্পাদক মারুফ আহমেদ, আতিকুল ইসলাম রাফি, মোহাম্মদ মোস্তাকিম যোগাযোগ ও প্রচার সম্পাদক তাসনিম বিনতে এবিন, উপ-যোগাযোগ ও প্রচার সম্পাদক আসাদ চৌধুরী রাফি, নিঝুম বড়ুয়া, হায়াত উল্লাহ।

উক্ত কমিটিতে অনুষদ সমন্বয়ক হিসাবে কলা ও মানববিদ্যা অনুষদে গোলাম কিবরিয়া, সমাজ বিজ্ঞান অনুষদে আবদুল্লাহ আল মুমিন, বিজ্ঞান অনুষদে মো: রুহুল আমিন, জীববিজ্ঞান অনুষদে রউফুল ইসলাম, ইঞ্জিনিয়ারিং অনুষদে রাফসান হোসেন আলভী, মেরিন সায়েন্স ও ফিশারিজ অনুষদে হুমাইয়রা আক্তার রয়েছে।

উল্লেখ্য যে, পরিবেশ সুরক্ষায় তরুণের সম্পৃক্ত করতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নেচার ক্লাব ২০২০ সালে যাত্রা শুরু করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page