ক্যাম্পাসলিড নিউজ

বিএনপি-জামায়াতের ৩য় দফার অবরোধে ইবির নিয়োগ পরীক্ষা স্থগিত, চলবে ক্লাস-পরীক্ষা

ইবি প্রতিনিধি:

আগামী ৮ ও ৯ নভেম্বর বিএনপি-জামায়াতসহ সমমনা বিরোধী দলগুলোর ডাকা দুইদিনের অবরোধ কর্মসূচিতেও পূর্বের মতো ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সকল ক্লাস-পরীক্ষা ও প্রশাসনিক কার্যক্রম স্বাভাবিকভাবে চালু থাকবে। তবে একটি দপ্তরের নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আগামী ৮ নভেম্বর প্রকৌশল অফিসের ‘অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট ’ পদের নিয়োগ পরীক্ষা সকাল ৯টায় অনুষ্ঠিত হওয়ার সময়সূচি নির্ধারিত ছিল। অনিবার্য কারণবশত উক্ত নিয়োগ পরীক্ষা স্থগিত করা হলো। পরীক্ষার পরিবর্তিত তারিখ ও সময়সূচি পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।’

এদিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন অফিস সূত্রে জানা যায়, পূর্বের অবরোধের দিনগুলোর মতো আগামীকাল বিশ্ববিদ্যালয়ের নিজস্ব গাড়ি এবং ভাড়া গাড়িসমূহ কড়া পুলিশি নিরাপত্তায় কুষ্টিয়া, ঝিনাইদহ ও শৈলকূপার নির্দিষ্ট জায়গা থেকে (কুষ্টিয়ার কাস্টমস মোড়, ঝিনাইদহের আরাপপুর, শৈলকূপার উপজেলা মোড়) সকাল সাড়ে ৮টায় একযোগে ছেড়ে আসবে। এবং অফিস ও ক্লাস শেষে আবার বিকাল ৪টায় একযোগে ক্যাম্পাস থেকে ছেড়ে যাবে। এর বাইরে অন্য সকল ট্রিপ বন্ধ থাকবে। এবং পরের দিন বৃহস্পতিবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় ওইদিন বাসের সকল ট্রিপ বন্ধ থাকবে বলে জানিয়েছেন পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page