ক্যাম্পাসলিড নিউজ

নজরুল বিশ্ববিদ্যালয়ে ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশনের শপথ গ্রহণ

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ১০ম ও তদূর্ধ গ্রেডে কর্মরত কর্মকর্তাদের সংগঠন ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন-এর প্রথম কার্যনির্বাহী কমিটির (২০২৪-২৬) শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রোববার (০৩ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৩য় তলায় কনফারেন্স কক্ষে শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

অনুষ্ঠানে অনলাইনে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর। তিনি বলেন, কর্মকর্তাদের দক্ষতার উপরেই বিশ্ববিদ্যালয়ের দক্ষতা নির্ভর করে। কর্মকর্তারা যদি মনে করেন তারা বিশ্ববিদ্যালয় ঠিকভাবে চালাবেন তাহলে বিশ্ববিদ্যালয় গতিপ্রাপ্ত হবে। একাডেমিক কার্যক্রমের জন্য শিক্ষকেরা, প্রশাসনিক কাজ কর্মের জন্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সকলে যদি ঐক্যবদ্ধ হয়ে কাজ করে তাহলেই বিশ্ববিদ্যালয় প্রগতির দিকে ধাবিত হবে। সময়টাকে ধারণ করে ভবিষ্যতের দিকে তাকিয়ে থাকাই হচ্ছে প্রগতির লক্ষণ। আমি সে প্রগতিকেই বিশ্বাস করি।

সংগঠনের প্রধান উপদেষ্টা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ট্রেজারার প্রফেসর ড. মো. আতাউর রহমান, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের উপদেষ্টা ড. মোহা. আজিজুর রহমান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, কলা অনুষদের ডিন প্রফেসর ড. মুশাররাত শবনম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. উজ্জ্বল কুমার প্রধান, চারুকলা অনুষদের ডিন প্রফেসর ড. তপন কুমার সরকার, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জী, ছাত্র উপদেষ্টা ড. মোহাম্মদ মেহেদী উল্লাহসহ বিভাগ/দপ্তরের পরিচালক, বিভাগীয় ও দপ্তর প্রধানগণ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তার হিসেবে সরাসরি মূলপদে যোগদানকৃত ৫৬ জন প্রতিষ্ঠাতা সদস্য নিয়ে গত ৩০ জানুয়ারি ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন গঠন করা হয়। এরপর গত ১৮ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) শেখ মো. জালাল উদ্দিনকে সভাপতি ও পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সহকারী পরিচালক ফাহাদুজ্জামান মো. শিবলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন-এর দুই বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page