ক্যাম্পাসলিড নিউজ

খুবিতে দুইদিন ব্যাপী চাকরি মেলা

খুবি প্রতিনিধি:

খুলনা বিশ্ববিদ্যালয়ে ছাত্র বিষয়ক পরিচালকের দপ্তর ও রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটির সহযোগিতায় দুইদিন ব্যাপী চাকরি মেলার আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৮ মার্চ) সকাল ১০.৩০ মিনিটে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এই চাকরি মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা।

তিনি বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম কেন্দ্রীয় লাইব্রেরি ভবনের তৃতীয় তলায় আয়োজিত এই চাকরি মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এ সময় তিনি মেলায় অংশ নেওয়া নিয়োগকারী প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিদের সাথে কথা বলেন। পরিদর্শন শেষে তিনি বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য চাকরি মেলা আয়োজন একটি স্মার্ট আইডিয়া। এই মেলার মাধ্যমে অনেক শিক্ষার্থী ক্যাম্পাস থেকেই চাকরিতে প্রবেশের সুযোগ পাচ্ছে।

এ সময় খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন, সহকারী ছাত্র বিষয়ক পরিচালক মোহাম্মদ রকিবুল হাসান সিদ্দিকী, রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটির সভাপতি এ এস এম আল ইমরানসহ বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ এবং মেলায় অংশ নেওয়া বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

দুইদিন ব্যাপী এ মেলার পাশাপাশি অন স্টপ ইন্টারভিউ এবং স্কিল ডেভেলপমেন্ট সেশন অনুষ্ঠিত হবে। চাকরি প্রার্থীরা নিয়োগকারীদের বুথে তাদের জীবনবৃত্তান্ত জমা দিতে পারবেন এবং পরবর্তীতে সেগুলো বাছাই করে ‘ইন্টারভিউ’র জন্য প্রার্থীদের ডাকা হবে। সেখান থেকে সরাসরি চাকরিতে প্রবেশের সুযোগ পাবেন তারা।

এ মেলায় খ্যাতনামা ২০টির অধিক নিয়োগকারী প্রতিষ্ঠান অংশ নিয়েছে। কোম্পানিগুলো হচ্ছে- বিডিজবস, বাংলালিংক, রবি, প্রাণ, আরএফএল, লেক্সিকন, গ্লোরিয়াস আইটি, ইত্যাদি। মেলা চলবে আগামীকাল শনিবার বিকাল ৫টা পর্যন্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page