লিড নিউজসারাদেশ

উন্নয়নের সুফল পেতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে: পরিকল্পনা প্রতিমন্ত্রী

ফারুক হোসেন:

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নের সুফল পেতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনার নেতৃত্বেই দেশ টিকে আছে। আমরা ঐক্যবদ্ধ থাকলে আগামী জাতীয় নির্বাচনে বিজয় সুনিশ্চিত। ঐক্যবদ্ধ শেখ হাসিনার কাঁধে কাঁধ মিলিয়ে নতুন করে ভোটের বিপ্লব ঘটাতে হবে। নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় এনে উন্নয়নের ফল ভোগ করতে হবে। তা না হলে জামায়াত-বিএনপি আবারও নৈরাজ্য শুরু করে দেশটাকে ধ্বংস করে দিবে।

শনিবার (১২ আগস্ট) সকালে ছেংগারচর পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহনের অনুষ্টনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেছেন।

পরিকল্পনা প্রতিমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের সেবায় সব সময় নিজেকে নিয়োজিত রাখেন। তিনি দেশের উন্নয়নে পৃথিবীর মধ্যে দৃষ্টান্ত। জাতিকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে শেখ হাসিনার সরকার ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন। দেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। এটা একমাত্র শেখ হাসিনার মতো একজন সরকার প্রধানের দ্বারাই সম্ভব।

অনুষ্টানে পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আল ইমরান খানের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এড নুরুল আমিন রুহুল, নব নির্বাচিত মেয়র আরিফ উল্ল্যাহ সরকার, থানা অফিসার ইনচার্জ মহিউদ্দিন, তেজগাঁও থানা আওয়ামী লীগের সহ-সম্পাদক ওবায়দুল্লাহ সিদ্দিকী কাজল, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক আইয়ুব আলী গাজি সহ কাউন্সিলরগন।

বিশেষ অতিথি’র বক্তব্যে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এড. নুরুল আমিন রুহুল বলেন, দেশের প্রতিটি জেলা উপজেলায় ব্যাপক উন্নয়নে হয়েছে। ওইসব উন্নয়ন এ দেশের জনগণের জন্য নৌকায় ভোট দেবেন।

তিনি আরো বলেন, দলের মধ্যে ভুল বোঝাবুঝি চলছে। মতলবে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের পতাকা নিচে এক হয়ে কাজ করতে হবে।‘শেখ হাসিনার রাজনৈতিক অঙ্গীকার হলো দেশের জনগণের উন্নয়ন করা। শেখ হাসিনার রয়েছে জাদুকরি নেতৃত্ব। বিশ্ব নেতারা তার নেতৃত্বের দিকে তাকিয়ে থাকেন। বঙ্গবন্ধু যে বাংলার স্বপ্ন দেখতেন, প্রধানমন্ত্রী বাংলাদেশকে সেই জায়গায় নিয়ে যেতে কাজ করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page