লিড নিউজসারাদেশ

শেখ হাসিনা সততা, প্রজ্ঞা মেধা ও বুদ্ধি দিয়ে দেশেকে এগিয়ে নিয়েছেন: নুরুল আমিন রুহুল

ফারুক হোসেন:

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য
অ্যাড. নুরুল আমিন রুহুল বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশ খাদ্যে স্বয়ংসম্পুর্ণ হয়, আর না থাকলে খাদ্যে সংকট পড়ে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, প্রজ্ঞা মেধা ও বুদ্ধি দিয়ে দেশেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ইস্পাত কঠিন হাতে নেতৃত্ব দিয়ে বিশ্বদরবারে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। বাংলাদেশ বিশ্বমণ্ডলে অনুকরণীয় দৃষ্টান্ত। শেখ হাসিনা রেকর্ডগড়া চারবার প্রধানমন্ত্রী হয়ে দলকে একহাতে সামলাচ্ছেন। যেন ক্লান্তি নেই। দীর্ঘযাত্রার ক্লান্তিহীন এ যোদ্ধার কাঁধে এখনো অনেক দায়িত্ব। দেশের প্রায় সব মানুষই স্বীকার করেন, হার না মানা যোদ্ধার নামই ‘শেখ হাসিনা’।

তিনি আরও বলেন, বাংলাদেশ যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে থাকবে ততদিন একটি মানুষও না খেয়ে মারা যাবে না। প্রতিটি মানুষ গৃহ পাবে, বাসস্থান পাবে, চিকিৎসা সহায়তা পাবে। স্বাধীনতার মাত্র দুই মাসের মাথায় জাতির পিতা গৃহহীন-ভূমিহীনদের পুনর্বাসনের কাজ শুরু করেছিলেন। তার ধারাবাহিকতায় শেখ হাসিনা ভূমিহীন-গৃহহীনদের পুনর্বাসনে কাজ করে যাচ্ছেন।

মঙ্গলবার সকালে মতলব উত্তরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে দলীয় নেতৃবৃন্দ ও দুস্থদের মাঝে সহায়তার চেক এবং ঢেউটিন বিতরণ
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এ কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আনিছুর রহমান তপুর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার মেয়র মো. আরিফ উল্লাহ সরকার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব।

এসময় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মো. আলাউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরাফাত আল-আমিন, ছেংগারচর পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দু প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page