সারাদেশ

তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে: ড. জালাল উদ্দিন

ফারুক হোসেন:

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ড. জালাল উদ্দিন বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হবে। দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করতে হবে বলেও জানান তিনি।

শুক্রবার (১লা সেপ্টেম্বর) বিকালে মতলব উত্তর ও দক্ষিন উপজেলা এবং ছেংগারচর ও মতলব পৌরসভার বিএনপি’র আয়োজিত লুধুয়ায় বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য তিনি এ কথাগুলো বলেছেন।

ড. জালাল উদ্দিন আরো বলেন, দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির পাশাপাশি বিদ্যুৎ, গ্যাস, জ্বালানি তেলের দাম বহুগুণ বেড়েছে। দেশে বিদ্যুৎ নেই, কয়লা নেই। কয়লার অভাবে অনেক বিদ্যুৎ কেন্দ্র বন্ধ হয়ে গেছে। অথচ তারা (আওয়ামী লীগ) সংসদে বলেছিল, দেশে এত পরিমাণ বিদ্যুৎ আছে, বিদ্যুৎ নেওয়ার কোনো লোক থাকবে না! বিদ্যুতের এখন কি অবস্থা? সারাক্ষণ লোডশেডিং থাকে। এই সরকার সর্বদা মিথ্যা কথা বলে। দেশের মানুষ এদের ছল-চাতুরী এবং মিথ্যা জেনে গেছে। দেশের মানুষ এদের আর বিশ্বাস করে না।

তিনি আরও বলেন, আমাদের নেতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নিয়ে এই সরকার নানাভাবে কটূক্তি করে। অথচ শেখ হাসিনাকে বিদেশ থেকে বাংলাদেশে আসার ব্যবস্থা করেছিলেন শহীদ জিয়া, তাকে বাংলাদেশের রাজনীতি করার সকল সুযোগ সুবিধা করে দিয়েছিলেন। আজ এই সরকার ভুলে গেছে; কাজেই আর দেরি নয়, দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে রাজপথের কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করতে হবে এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচন হবে।

মতলব উত্তর উপজেলন বিএনপির সভাপতি এড. ফজলুল হক সরকার হান্নানের সভাপতিত্বে, ছেংগারচর পৌর বিএনপির সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিয়া মনজুর আমিন স্বপন সঞ্চালনায় বক্তব্যে রাখেন, মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল হক জিতু, বিএনপির সদস্য আলমগির সরকার, মতলব দক্ষিন উপজেলার বিএনপি’র সভাপতি এনামুল হক বাদল, ছেংগারচর পৌর বিএনপির সভাপতি নান্নু প্রধান, মতলব উত্তর যুবদলের আহ্বায়ক খায়রুল হাসান বেনু, সিনিয়র যুগ্ন আহবায়ক রাসেদুজামান টিপু, মতলব উত্তর ছাত্রদলের সভাপতি নুরুল হুদা ফরাজি সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page