সারাদেশ

মতলবে হাট-বাজারে ঘুরে ব্যবসায়ীদের খবর নিলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী

ফারুক হোসেন:

অনারা হন অবস্থাত আছন? আঁই অনারারে চাইতাম আইস্যি। (আপনারা কেমন আছেন? আমি আপনাদের দেখতে এসেছি। পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মতলব উত্তরে বিভিন্ন হাট-বাজারে ব্যবসায়ী ও সাধারণ মানুষের খোঁজখবর নিতে এসব কথা বলেন।

চাঁদপুর-২ আসন (মতলব উত্তর -দক্ষিন) ড. শামসুল আলমের নির্বাচনী এলাকা। তিনি প্রতি সপ্তাহে এলাকায় সময় দিচ্ছেন। সরকারি -বেসরকারি সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম অংশগ্রহণ করছেন।

সম্প্রতি প্রতিমন্ত্রী উপজেলার সুজাতপুর বাজারের বিভিন্ন দোকান ঘুরে ব্যবসায়ীদের খোঁজখবর নেন। এদিকে ব্যবসায়ীরা ড.শামসুল আলমকে তাদের কাছে পেয়ে উৎসবের আমেজ মেতে উঠেছে। এ সময় ব্যবসায়ীদের উদ্দেশ্যে পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, ‘তোঁয়ারা সদর অক্কলর কী অবস্থা। বেচাকেনা চলেন্নি?’ (আপনারা সওদাগরদের কী অবস্থা। বেচাকেনা কেমন চলছে?)

ব্যবসায়ী ও এলাকার মানুষজনের সঙ্গে কথা বলে দেশের উন্নয়নসহ সার্বিক বিষয়ে মানুষের মনের ভাবনা তা বোঝার চেষ্টা করেন। তিনি লোকজনের খবর নেওয়ার পাশাপাশি বিভিন্ন বিষয়ে পরামর্শও দেন।

প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল হাসান সহ আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় পর্যায়ের নেতা-কর্মীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page