লিড নিউজসারাদেশ

আওয়ামী লীগের শক্তি জনগণ, বিদেশিরা নয় : পরিকল্পনা প্রতিমন্ত্রী

ফারুক হোসেন:

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল। জনগণের অধিকার আদায়ে এই দল প্রতিষ্ঠিত হয়। পৃথিবীর ইতিহাসে আওয়ামী লীগই একটি দল, যে দল মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়ে দেশকে স্বাধীন করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময়ই জনগণের ওপর আস্থা রাখতেন৷ তিনি কখনো বিদেশি প্রভুদের ওপর আস্থা রাখতেন না। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাও জনগণের ওপর আস্থা রাখেন, কোনো বিদেশী প্রভুদের ওপর নয়। আওয়ামী লীগের শক্তি এদেশের জনগণ, বিদেশীরা নয়।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকালে চাঁদপুর মতলব উত্তরে হাজী মঈনুদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠ প্রাঙ্গণে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথাগুলো বলেছেন।

তিনি আরোও বলেন, নির্বাচনের জন্য বিএনপি’র প্রস্তুতি নেয়া উচিত। সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। এটার বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। নির্বাচন করবে নির্বাচন কমিশন আমরা তাদের সহযোগিতা করবো। জনগণ যদি ভোট দেয় আমরা আবারও ক্ষমতায় যাবো। জামায়াত -বিএনপি কোনো ষড়যন্ত্র ও আন্দোলনের হুমকি দিয়ে লাভ হবেনা। যেকোনো আন্দোলন মোকাবিলায় আওয়ামী লীগ প্রস্তুত। বিএনপি যতই তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখুক, সেটা সম্ভব না। এটা বাংলাদেশে আর কখনো ফিরে আসবে না।

ফরাজি কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হেলালউদ্দিন সরকারের সভাপতিত্বে, জেলা যুবলীগের সদস্য সাখায়াত গাজীর পরিচালনায় বক্তবে দেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ, ছেংগারচর পৌর মেয়র আরিফ উল্ল্যাহ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খাঁন সুফল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক কবির মাস্টার। ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মফিজুল ইসলাম (ভুলন) চৌধুরী এবং মতলব দক্ষিন পৌরসভা ও ছেঙ্গাচর পৌর সভার কাউন্সিলারগনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page