সারাদেশ

পার্কভিউ হাসপাতালের উদ্যোগে রাউজান স্বাস্থ্য কমপ্লেক্সে পরিচ্ছন্নতা অভিযান

চট্টগ্রাম প্রতিনিধি:

স্বাস্থ্য সচেতনতা সৃষ্টি ও সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালের উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে।

রবিবার (৩ ডিসেম্বর) উত্তর চট্টগ্রামের রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন বিভাগ পার্কভিউ হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মীরা পরিষ্কার করে দেন দিনব্যাপী এই অভিযানে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সুমন ধর ও আবাসিক মেডিকেল অফিসার ডা: অনুসেন দাশ গুপ্তের সার্বিক পরিকল্পনা ও সহযোগিতায় এই বিশেষ পরিষ্কার- পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালিত হয়।

এ সময় কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা: মো জাহেদ উল্লাহ, মেডিকেল অফিসার ডা: মাহমুদুল ইসলাম চৌধুরী, সহকারী সার্জন ডা: অতসী বড়ুয়া, সহকারী সার্জন ডা: শ্রাবন্তী চক্রবর্তী, সহকারী সার্জন ডা: চম্পা চৌধুরী, জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডা: নাজনীন সুলতানা, মেডিকেল অফিসার ডা: মোস্তফা নূর মোর্শেদ, মেডিকেল অফিসার ডা: শর্মিলী বড়ুয়াসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, কর্মচারী, নার্স, মিডওয়াইফারী, ফিজিওথেরাপিস্ট, মেডিকেল টেকনোলজিস্ট উপস্থিত ছিলেন।

উল্লেখ যে পার্কভিউ হাসপাতাল চট্টগ্রামের বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সদর হাসপাতাল, ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে এই পরিষ্কার- পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করে আসছে।

পার্কভিউ হাসপাতালের মার্কেটিং ম্যানেজার জাহেদুল ইসলামের দিকনির্দেশনায় এই পরিচ্ছন্নতা কার্যক্রমে পার্কভিউ হসপিটালের ২১ জন পরিচ্ছন্নতা কর্মী উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের মার্কেটিং অফিসার আবদুস সোবহান, দিদারুল আলম অনিক, আবদুর রাজ্জাক, সালমান বিন ফারুক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page