সারাদেশ

মসজিদ পরিচ্ছন্নতায়, লাইজলের বিশেষ ক্যাম্পেইন “পরিচ্ছন্নতায় পবিত্রতা”

নিউজ ডেস্ক:

বিশ্বব্যাপী মুসলিমদের জন্য রমজান মাস অত্যন্ত তাৎপর্যপূর্ন। পবিত্র এই মাসকে আরও সুস্থ এবং সাবলীল ভাবে পালন করতে লাইজলের লক্ষ্য সারা দেশব্যাপী মসজিদের পরিচ্ছন্নতা এবং পবিত্রতা বৃদ্ধি করে মসজিদে নামাজ আদায়ের আরও অনুকূল পরিবেশ সৃষ্টি করা। তাই এই রমজান মাসে ফ্লোর ক্লিনার লাইজল “পরিচ্ছন্নতায় পবিত্রতা” নামে মাসবাপি মসজিদ পরিষ্কার করার কর্মসূচি করছে।

লাইজল নিজ উদ্যোগে, দেশব্যাপী ১০০টি মসজিদ পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করছে। এই ক্যাম্পেইনের অংশ হিসেবে সারা দেশের সব বিভাগে মসজিদের পরিচ্ছন্নতার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এই কর্মসূচিতে চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, ময়মনসিংহ, রাজশাহী এবং রংপুরের মোট ৭০টি মসুজিদ পরিচ্ছন্ন করা হবে।

এছাড়াও লাইজল রাজধানী ঢাকার ৩০টি মসজিদেও নিজেদের কর্মসূচি অব্যাহত রাখা হবে।

“পরিচ্ছন্নতায় পবিত্রতা” কর্মসূচির মাধ্যমে পবিত্র এই রমজান মাসে লাইজল সামাজিক সুস্থতা ও পরিচ্ছন্নার প্রতি প্রতিষ্ঠানটির দায়িত্ব পালন করছে। এই উদ্যোগের মাধ্যমে লাইজল ধর্মীয় প্রতিষ্ঠান পরিচ্ছন্ন রাখার গুরুত্ব এবং সমাজের প্রতি দায়বদ্ধতার সম্মিলিত প্রয়াসকে প্রচার করছে।

রেকিট বেনকিজার (বাংলাদেশ) এর মার্কেটিং ম্যানেজার সাবরিন মারুফ তিন্নি বলেন, “রমজান মাসে নিয়মিত নামাজ আদায়, ইফতার আয়োজন, কুরআন তিলওয়াত এবং তারাবীহ নামাজের জন্য মসজিদে মুসল্লী সংখ্যা বৃদ্ধি পায়। মুসল্লীদের এই কর্মচঞ্চলতা বৃদ্ধির ফলে মসজিদের পরিচ্ছন্নতা বজায় রাখা বেশ কঠিন হয়ে যায়। এই কর্মসূচির অংশ হিসেবে মসজিদ পরিষ্কার করার দায়িত্ব আমাদের কাঁধে নিয়ে খাদেমদের সহায়তা করছি। এবার দেশব্যাপী ১০০টি মসজিদ পরিষ্কারের মাধ্যমে লাইজল চায় পরিচ্ছন্নতার ব্যাপারে সাড়া ফেলতে।”

লাইজলের মূল প্রতিষ্ঠান রেকিট বেনকিজার বিশ্বব্যাপি হাইজিন পণ্য, স্বাস্থ্য এবং পুষ্টিগত ব্র্যান্ডের জন্য বিখ্যাত। উদ্ভাবনী পন্য এবং নানা উদ্যোগের মাধ্যমে মানব জীবনকে উন্নত করার প্রতিশ্রুতির বাইরেও রেকিট বেনকিজার সবসমসয় সমাজের উন্নয়ন সাধনে এবং সমাজ পরিবর্তনে গুরুত্বপূর্ন এমন কাজকে অগ্রাধিকার দেয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page