সারাদেশ

৪০ দিন ফজর নামাজ জামায়াতে পড়ে ঈদ পোশাক পেলেন ১০ মুসল্লি

ফেনী প্রতিনিধি:

টানা ৪০ দিন ফজরের নামাজ জামায়াতে আদায় করে ঈদের পোশাক উপহার পেলেন মুসল্লিরা। ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের পূর্ব ছিলনীয়া পশ্চিম পাড়া জামে মসজিদে এমন উপহার দেয়া হয়।

২৭ রামাদান শনিবার রাতে মুসল্লিদের হাতে পায়জামা-পাঞ্জাবি-টুপি তুলে দেয়া হয়। তারা টানা ৪০ দিন জামায়াতে নামাজ আদায় করে এমন উপহার পেলেন।

খতিব হাফেজ মাওলানা মামুনের সঞ্চালনায় উপহার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মসজিদ কমিটির সহ সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার রবিউল হক।

এলাকার সন্তান বিশ্ববিদ্যালয় শিক্ষক ও সাংবাদিক বুরহান উদ্দিন ফয়সল, ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির সহকারী অধ্যাপক ড. শামসুদ্দিন ফরহাদ, মসজিদ কমিটির কোষাধ্যক্ষ মাহমুদ পারভেজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং মুসিল্লিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগেই মসজিদ কমিটির পক্ষ থেকে উপহার দেয়ার ঘোষণা দেয়া হয়েছিল।

উপহার প্রাপ্ত মুসল্লিদের মধ্যে আছেন অবসরপ্রাপ্ত দুদক কর্মকর্তা আব্দুল লতিফ, ব্যবসায়ী রুহুল করিম, বেসরকারি চাকরিজীবী আনোয়ার হোসেন ও সিরাজুল ইসলাম, অটো চালক ইব্রাহিম, কৃষক নুরুল আমিন, কলেজ শিক্ষার্থী আবসার এবং দুইজন কিশোর।

উপহার পেয়ে মুসল্লিরা বলেন, নামাজ পড়েছি আল্লাহর সন্তুষ্টির জন্য, উপহার আমাদের উৎসাহ বাড়াবে।

ইমাম ও খতিব হাফেজ মাওলানা মামুন বলেন, নামাজের পুরষ্কার তো আল্লাহ দেবেন, আমরা মুসল্লিদের উৎসাহ দেয়ার জন্যই এমন আয়োজন করেছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page