বিনোদন

সুচিত্রা সেন আইবিএফএফ পুরস্কার পেলেন রাজুব ভৌমিক

নিউজ ডেস্ক:

চলচ্চিত্র জগতে চমক সৃষ্টি করেন নবীন অভিনেতা রাজুব ভৌমিক। সম্প্রতি তিনি ‘পাশা’ চলচ্চিত্রের জন্য সুচিত্রা সেন আইবিএফএফ ২০২৪ এ এনআরবি সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন।

রোববার (২১ এপ্রিল) সন্ধ্যায় নিউইয়র্কের জ্যামাইকায় সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসবে তিনি পুরস্কার গ্রহণ করেন। এ সময় দেশ-বিদেশের শীর্ষ চলচ্চিত্র তারকা ফেরদৌস আহমেদ, চঞ্চল চৌধুরী, ঋতুপর্ণা সেনগুপ্ত, পায়েল সরকার, তমা মির্জাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

রাজুব বলেন, সুচিত্রা সেন আইবিএফএফ – ২০২৪ এ এনআরবি সেরা অভিনেতার পুরস্কারের জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞ। পাশা চলচ্চিত্রটি আমার অভিনীত ক্ষুদ্র একটি প্রয়াশ। এর পেছনে রয়েছে অসংখ্য ঘণ্টার কঠোর পরিশ্রম, অসীম আবেগ, এবং চলচ্চিত্র তৈরির প্রতি গভীর ভালোবাসা।

তিনি বলেন, যারা এই সিনেমাটি বাস্তবে রূপ দিতে সাহায্য করেছেন আমি প্রত্যেকের প্রতি কৃতজ্ঞ। এই পুরস্কারটি আমাদের পরিচালক তানিম আহমেদ এবং নাট্য প্রশিক্ষক শরীফ হোসেন ইমনকে উৎসর্গ করতে চাই। যাদের অসীম ধৈর্য এবং প্রেরণা আমাকে এই পারফরম্যান্সের জন্য প্রস্তুত করেছে। এই অর্জন তাদেরও!

রাজুবের অভিনয়ের গভীরতা এবং সংবেদনশীলতা দর্শকদের মনে গভীর ছাপ রেখেছে এবং তাকে একজন অসাধারণ নবীন প্রতিভা হিসাবে পরিচিতি দিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page