গণমাধ্যম

ফেনী সাংবাদিক ফোরামের নেতৃত্বে ফয়েজ-আদিত্য-ফয়সল

নিউজ ডেস্ক:

ঢাকায় কর্মরত ফেনী জেলার সাংবাদিকদের সংগঠন ‘ফেনী সাংবাদিক ফোরাম-ঢাকার নির্বাচনে ফয়েজ উল্লাহ ভূঁইয়া (নয়া দিগন্ত) সভাপতি ও আদিত্য আরাফাত (ডিবিসি নিউজ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে ২০২৪-২০২৬ মেয়াদের জন্য তারা নির্বাচিত হন। সংগঠনের অন্য পদগুলোতে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি সরোয়ার আলম (দেশ রূপান্তর) ও জাফর ইকবাল (সংগ্রাম), যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান রাজু (বাসস), কোষাধ্যক্ষ বুরহান উদ্দিন ফয়সাল (ঢাকা মর্নিং নিউজ), সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন সোহেল (জাগো নিউজ), দফতর ও প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন চিশতি (রাইজিং বিডি), বিনোদন সম্পাদক সৈয়দ সাখাওয়াত হোসেন মিশু (ঢাকা পোস্ট)।

নির্বাহী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন- তানভীর আলাদিন (বাসস), আমির হোসেন জনি (দি ইকোনমিক এক্সপ্রেস), সাজেদা সুইটি (এটিএন নিউজ), সালমা আফরোজ (একুশে সংবাদ), আনোয়ার ইব্রাহীম (সমকাল) ও কেফায়েত শাকিল (বাংলাভিশন) প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ফোরামের সাবেক সভাপতি মোতাহের হোসেন মাসুম, কমিশনার ছিলেন জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক আইয়ুব ভূঁইয়া ও ফোরামের সাবেক সাধারণ সম্পাদক লোটন একরাম।

এর আগে ফোরামের বিদায়ী সভাপতি তানভীর আলাদিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফোরামের প্রধান উপদেষ্টা ও ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন ফোরামের উপদেষ্টা ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কাজী রফিক, সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এম. আবদুল্লাহ, সাবেক সভাপতি মোতাহের হোসেন মাসুম, সাবেক সাধারণ সম্পাদক লোটন একরাম, সাবেক সহসভাপতি কবি জাকির আবু জাফর।

প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরী, সাংবাদিকতার ক্ষেত্রে ফেনীর ঐতিহ্য ধরে রাখতে হলে নতুনদের পেশায় আসার সুযোগ তৈরিতে অগ্রজদের ভূমিকাহ পালন করতে হবে। এক্ষেত্রে ঢাকাস্থ ফেনী সাংবাদিক ফোরামকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। ঢাকায় ফেনীর সাংবাদিকদের মধ্যে ঐক্য ও সম্প্রীতি তৈরি করে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির ওপর জোর দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page