রাজনীতি

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের কমিটিতে উপসম্পাদক কে এম নেছার উদ্দিন

ডেমরা প্রতিনিধি:

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের` উপ-মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হয়েছে ঢাকা ডেমরার ছাত্রনেতা কে এম নেছার উদ্দিনকে।

গত শুক্রবার (২৬ এপিল) বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এবং ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুন্ডু এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

কে এম নেছার কে ‘উপ-মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক’ মনোনীত করার পর নিজ জেলা কুমিল্লার আত্নীয় স্বজন, এলাকাবাসী ও শুভাকাঙ্খীদের মাঝে বইছে আনন্দ ও উচ্ছ্বাসের হাওয়া। এর আগে তিনি ঢাকা ডেমরা থানা ছাত্রলীগের সহ-সভাপতি এবং সারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন।

অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে কে এম নেছার উদ্দিন বলেন, বিএনপি – জামায়াতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করে রাজপথে থেকেছি। বিভিন্ন সংকটকালীন সময়ে ছাত্রলীগের কর্মী হিসেবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আন্দোলন সংগ্রামে সর্বদা সচেষ্ট ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার লক্ষ্য ২০৪১ সালে তারুণ্যের বাংলাদেশ উপহার দিতে কাজ করে যাবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page