তথ্যপ্রযুক্তি

বিশ্বমানের এক্সক্লুসিভ শোরুমের নতুন কনসেপ্ট নিয়ে এসেছে অপো

তথ্যপ্রযুক্তি ডেস্ক:

বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় টেকনোলজি ব্র্যান্ড অপো রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে নতুন এক্সক্লুসিভ শোরুম উদ্বোধনের ঘোষণা দিয়েছে। সমগ্র দেশজুড়ে স্মার্টফোন গ্রাহকদের সর্বোচ্চ মানের অভিজ্ঞতা ও অনন্য সহজলভ্যতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ অপো। আর এ প্রতিশ্রুতি পূরণের আরেকটি উল্লেখযোগ্য মাইলফলক হলো অপো’র এই উদ্যোগ।

ঢাকার অন্যতম জনপ্রিয় একটি শপিং এরিয়ায় অপো’র নতুন এক্সক্লুসিভ শোরুমের এই কৌশলগত অবস্থান স্মার্টফোনপ্রেমীদের আন্তর্জাতিক মানের অভিজ্ঞতা প্রদান করবে। এখানে দেশের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণের জন্য রয়েছে নানা ধরনের উদ্ভাবনী স্মার্টফোন ও অত্যাধুনিক আনুষঙ্গিক জিনিসপত্র। সেই সঙ্গে ফোনপ্রেমীরা বিভিন্ন সমস্যা সমাধানে পাচ্ছেন অসাধারণ গ্রাহক সেবা। স্মার্টফোন গ্রাহকদের একটি উন্নত শপিং এক্সপেরিয়েন্স প্রদান করার লক্ষ্যে এই শোরুম খোলা হয়েছে। এখানে গ্রাহকরা পাচ্ছেন অপো’র অত্যাধুনিক প্রযুক্তিগুলির অভিজ্ঞতা নেওয়ার সুযোগ। এছাড়াও, আগ্রহী দর্শকরা স্মার্টফোন প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশিপ পণ্যগুলো হাতে নিয়ে দেখতে পারবেন সহজেই।

অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর- এর ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, “ঢাকার ব্যস্ততম বাণিজ্যিক এলাকার কেন্দ্রে আমাদের নতুন ব্র্যান্ড শপ উদ্বোধন করতে পেরে আমরা রোমাঞ্চিত। অপো গ্রাহকদের কাছে অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ, এবং এই ব্র্যান্ড শপের উদ্বোধন স্মার্টফোন ক্রেতাদের একটি অতুলনীয় অভিজ্ঞতা প্রদানের ক্ষেত্রে আমাদের অঙ্গীকারকে পুনর্ব্যক্ত করে৷ নতুন এই শোরুমে এসে আমাদের অত্যাধুনিক উদ্ভাবনী পণ্যগুলো দেখার জন্য গ্রাহক ও উৎসাহীদের স্বাগত জানাতে আমরা উন্মুখ হয়ে আছি। তারা নিজেদের জীবনযাত্রার সঙ্গে মানানসই একটি অপো ডিভাইস পছন্দ করে নিতে পারবে বলে আমরা আশা করি।”

গ্রাহকদের সন্তুষ্টি ও তাদের সাথে সম্পৃক্ততা সৃষ্টিকে অপো বিশেষভাবে গুরুত্ব দেয়। ব্র্যান্ড শপ ও সার্ভিস সেন্টারের নেটওয়ার্ক বৃদ্ধির মাধ্যমে প্রতিষ্ঠানটি গ্রাহকদের সাথে অর্থপূর্ণ সংযোগ তৈরিতে প্রতিজ্ঞাবদ্ধ। বসুন্ধরা সিটি মলের নতুন ব্র্যান্ড শপটি সারা বাংলাদেশে ব্যবহারকারীদের জীবনযাপনকে সমৃদ্ধ করে এমন পণ্য এবং সেবা সরবরাহে অপো’র প্রতিশ্রুতির একটি প্রতিফলন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page