ক্যাম্পাসলিড নিউজ

জাবিসাসের নির্বাচনী তফসিল ঘোষণা

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস) ২০২৩-২৪ সেশনে এক বছরের কার্য-নির্বাহী কমিটির জন্য নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (৬ জুন) দুপর ২টায় বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির অফিস কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তফসিলপত্র পাঠ করেন নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার ও গণিত বিভাগের অধ্যাপক লায়েক সাজ্জাদ এন্দেল্লাহ।

তফসিলপত্রে বলা হয়, নির্বাচনে প্রার্থী মনোনয়নপত্র জমা করা যাবে ৭ থেকে ৮ জুন সকাল ১১টা প্রর্যন্ত। প্রার্থীতা প্রত্যাহার করা যাবে ৯ জুন দুপুর ১২টা পর্যন্ত। ঐ দিন বিকেল তিনটায় চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ১১ জুন (রবিবার)। ঐদিন সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত জাবিসাসের সদস্যদের ভোট গ্রহণ করা হবে এবং গণনা শেষে বেলা ০১ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক মোহাম্মদ রেজাউল রকিব ও সহযোগী অধ্যাপক মো. ইউসুফ হারুন, জাবিসাস সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আলকামা আজাদ, কোষাধ্যক্ষ ইমরান হোসাইন, কার্যকরী সদস্য মেহেদী মামুন ও অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন আব্দুল্লাহ আল মামুন, মেহরাব হোসেন ও মেহদী ইসলাম প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page