ক্যাম্পাসলিড নিউজ

ইবি শিক্ষককে মারধরের অভিযোগ, প্রাণনাশের হুমকি

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড. মোস্তাফিজুর রহমানকে মারধর ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। আজ বুধবার কুষ্টিয়া শহরের হাউজিং আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, এর আগে ভুক্তভোগীসহ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষক হাউজিংয়ের ডি ব্লকে বাড়ি নির্মাণ শুরু করলে বিভিন্নভাবে শিক্ষকদের হুমকি দেন। বিষয়টি তিনি অগ্রণী ব্যাংক চৌড়হাস শাখা ম্যানেজারকে জানান। ম্যানেজার ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করেন। এর পরিপ্রেক্ষিতে ব্যাংক কর্মকর্তা ক্ষুব্ধ হয়ে এ হামলা ও হুমকি দেন।

প্রতিদিনের মত হাঁটতে বের হলে ড. মোস্তাফিজকে আবাসিক এলাকার হাউজিং ডি ব্লক এলাকায় হামলা চালান সোহেল। এসময় তাঁর উপর কিল-ঘুষি ও লাথি মারতে থাকেন সোহেল। এতে ভুক্তভোগী বাম হাতের আঙুলে গুরুতর আঘাত পান। এসময় তাঁকে পরিবারসহ শহর ছাড়তে বলা হয়। সেইসাথে প্রাণনাশের হুমকি দেন সোহেল।

এসময় ইতিহাস বিভাগের অধ্যাপক ড. আব্দুল বারী ঘটনাস্থলে আসেন এবং তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যান। সোহেল মাহমুদ অগ্রণী ব্যাংক লিমিটেড কুষ্টিয়া জেলার চৌড়হাস শাখার কর্মকর্তা।

হামলার শিকার অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান বলেন, আমি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদককে বিষয়টি জানিয়েছি। তাঁরা আইনী ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন।

তবে বিষয়টি অস্বীকার করেন ব্যাংক কর্মকর্তা সোহেল। তিনি বলেন, আমি এসবে জড়িত নই। আমার নামে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page